Top 10 World richest People।বিশ্বের ধনী ব্যক্তিদের অদ্ভুত সব কান্ড ও শখ

Top 10 World Richest People।

বিশ্বের ধনী ব্যক্তিদের অদ্ভুত সব কান্ড ও শখ


Top 10 World richest People।বিশ্বের ধনী ব্যক্তিদের অদ্ভুত সব কান্ড ও শখ
Top 10 World richest People।বিশ্বের ধনী ব্যক্তিদের অদ্ভুত সব কান্ড ও শখ

Top 10 World richest People।

 বিশ্বের ধনী ব্যক্তিদের অদ্ভুত সব কান্ড ও শখ


Top 10 World richest People  আমাদের প্রত্যেকেরই কোন না কোন শখ রয়েছে। প্রত্যেকেরই সীমার মধ্যে এবং পূরণ করা সম্ভব।  পৃথিবীতে এমন কিছু ধনী ব্যক্তি আছে যার সবগুলো আমার আপনার মত নয়। তাদের অর্থের পরিমাণ যেমন বিশাল তেমনি তাদের সুখের পরিমান অনেক অদ্ভুত। তাদের অর্থ খরচ করার দেখে মনে হবে তারা যেন পানিতে টাকা ঢালছে।

অস্ট্রেলিয়ান এই ব্যক্তির জীবনে দুটি শখ রয়েছে। নারী আর বিলাসিতা। নারীদের সাথে তিনি এমন এমন কর্মকাণ্ড করেন যা হয়তো আর কেউ করেনি তার গার্লফ্রেন্ডের সংখ্যা 100 টি। রয়েছে দামি দামি সব গাড়ি। যার মধ্যে স্বর্ণের তৈরি গাড়ি ও রয়েছে। শুধু তাই নয় তার জুতা থেকে হাতের ব্রেসলেট সবকিছুই সোনার তৈরি। বিলাসবহুল জীবনের জন্য অস্ট্রেলিয়ান এই টাকার কুমির ইন্টারনেটে বেশ জনপ্রিয়।

এক রাতের জন্য 10 বিলিয়ন ডলার

সৌদির সুলতান বিন মোহাম্মদ সালমান বিতর্কিত কর্মকাণ্ড আর বিলাসবহুল জীবনের জন্য বিখ্যাত। প্রিন্স সুলতান বিন মোহাম্মদ সালমান রয়েছে বিলাসবহুল রিসোর্ট ব্যক্তিগত বিমান এবং বৃত্তিগত বীস সহ বিশাল সাম্রাজ্য। খরচ করার নমুনা দেখলে যে কই অবাক হয়ে যাবে। সৌদি এই যুবরাজ একবার তার জন্মদিনে 52 কোটি টাকা খরচ করে ফেলেছিল এক রাতের মধ্যেই একবার আমেরিকান বিখ্যাত মডেল কিম কার্দেশিয়ান একটি ব্যক্তিগত সমস্যায় পড়ে টুইট করেছিল। সেখানে সালমান বিন মুহাম্মদ 10 বিলিয়ন ডলার দেওয়ার প্রস্তাব করেন। এ তবে সালমান প্রস্তাবটি কিভাবে দিয়েছিল তা আর জানা যায়নি।

সবচেয়ে দামি বিয়ে

 সামাজিক উৎসব এর মধ্যে সবচেয়ে বেশি পালন করে থাকে বিয়েভারতের সবচেয়ে ধনী মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি বিয়েটা অন্যান্য বিয়ের মতো ছিল না। ইশা আম্বানির বিয়ে কে এই জগতের সবচেয়ে দামি বিয়ে বলে ধারণা করা হয়। কারণ এই এক বিয়েতেই 10 কোটি ডলার খরচ করা হয়েছিল। এই বিয়ের জন্য যুক্তরাষ্ট্র থেকে উড়ে এসেছিলেন সাবেক মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন এবং বিখ্যাত বিয়ন্স নোলস সহ অনেকেই। বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের বিখ্যাত আমির খান, শাহরুখ খান এবং অনেকেই। তবে 4300 কোটি ডলারের মালিক মুকেশ আম্বানি কাছে 10 কোটি ডলারের বিয়ের খরচ সামান্য হয়েছিল।

সব 125  কোটি টাকার নাম

বিশ্বের ধনী ব্যক্তিদের অদ্ভুত সব কান্ড ও শখ- পুরো এক দীপ জুড়ে নিজের নাম খোদাই করেছেন 125 কোটি টাকা খরচ করে। সেটি  এতটাই বিশাল যে চাঁদ থেকেও তা স্পষ্ট দেখা যায়। দুবাইয়ের ধনকুবের শেখ হামাদ বিন হামদার্দ আল আল থানির শখ হয়েছিল নিজের নাম মহাকাশ থেকে পৃথিবী তে দেখা যাবে। এইজন্য বিশ্বের নামিদামি আরকিটেক ডিজাইনার দের দায়িত্ব দেওয়া হয়েছিল। আবুধাবির পাশে একটি আইল্যান্ডে শতশত মেশিন ও বুলডোজার দিয়ে এই নামটি লেখা হয়েছিল। যাতে স্পেস স্টেশন থেকে এটিকে স্পষ্ট দেখা যায়। দীপ জুড়ে এই নাম লিখতে প্রায় দুই মাস সময় লেগে যায়। এরপরেও হামাদ বিন হামদার্দ এর আরেকটি শখ ছিল বড় বড় সব গাড়ি সংগ্রহ করা।

 Roman Abraham Bich

রাশিয়ান কোটিপতি ব্যবসায়ী রোমান আব্রাহিম বিচ আমেরিকার ম্যানহাটনের এক রেস্টুরেন্টে অল্প কিছুক্ষণের জন্য বসে ছিলেন। রেস্টুরেন্টে বসে তিনি খাবার অর্ডার শুরু করলেন। থাই কুপের ধনকুবের এই ব্যবসায়ীকে কে বা ছাড়তে চায়। খাবার শেষে জে বিন আসলো তা দেখে সবাই চমকে যায়। নোমান আব্রাহাম বিচের কোন ভাবান্তর হলো না। প্রায় 40 লাখ টাকারও বেশি বিল হয়েছিল যার পুরো টাকা শোধ করে রেস্টুরেন্ট ত্যাগ করেন।

Tony Toutouni

নারী আর টাকা টনি Tony Toutouni-র একমাত্র একমাত্র নেশা। এই আমেরিকান কিন্তু একসময় এরকম ছিল না। ইরানের ফ্যামিলিতে Tony Toutouni বেড়ে উঠেছিল। ইসলামিক বিপ্লবী সময় ইরান থেকে পালিয়ে আর্জেন্টিনায় আসে। সেখান থেকে টনি চলে আসে আমেরিকায়। আমেরিকায় এসে রিয়েল এস্টেট ব্যবসা করে রাতারাতি কোটিপতি হয়ে যান। টনি তার অসংখ্য গার্লফ্রেন্ডের অদ্ভুত সব শখ মিটিয়ে ছিলেন। যেভাবে মানুষ পোষা কুকুরের গলায় দড়ি দিয়ে ঘুরায় সেভাবেই টোটন তার গার্লফ্রেন্ডের কে ঘোড়া তো। এইসব অদ্ভুত কাজের জন্য সোশ্যাল মিডিয়াতে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেন।

সোনার টয়লেট


পৃথিবীর সবচেয়ে দামি টয়লেট এর মালিক জুয়েলারি লামসম উই। তার টয়লেটে স্বর্ণের কোমড লাগানো আছে। এই টয়লেটটি রাখা আছে তার একটি স্বর্ণের দোকানে। কোন কাস্টমার যদি এই টয়লেট ব্যবহার করতে চায় তাহলে তাকে তার দোকান থেকে 100 ডলারের জুয়েলারি কিনতে হবে। এই টয়লেটের সবকিছুই 24 ক্যারেট সোনা। যার মূল্য প্রায় 35 কোটি টাকা।

স্বর্ণের টি-শার্ট

দত্তপুগে নামে ভারতের কোটিপতি  খুব স্বর্ণ প্রেমী ছিলেন। যার সখের তালিকায় রয়েছে স্বর্ণের তৈরি একটি শর্ট। সে নিজেকে গোল্ডম্যান বলে দাবি করে থাকে। নিজের জন্য তৈরী করা শার্ট তৈরি করতে তার কারিগরের সময় লেগেছিল মাত্র 15 দিনের। শার্টের মূল্য ছিল 2 লাখ 40 হাজার ডলার।

Tag-Who are the richest people right now? Top 10 World richest People।বিশ্বের ধনী ব্যক্তিদের অদ্ভুত সব কান্ড ও শখ

Previous Post Next Post