Leonel Messi ! যে কারণে মেসির বাড়ির আকাশে বিমান যাওয়া নিষিদ্ধ! একজন মানবিক মেসির গল্প

Leonel Messi ! যে কারণে মেসির বাড়ির আকাশে বিমান যাওয়া নিষিদ্ধ! একজন মানবিক মেসির গল্প



Leonel Messi ! যে কারণে মেসির বাড়ির আকাশে বিমান যাওয়া নিষিদ্ধ! একজন মানবিক মেসির গল্প
Leonel Messi ! যে কারণে মেসির বাড়ির আকাশে বিমান যাওয়া নিষিদ্ধ! একজন মানবিক মেসির গল্প


Leonel Messi ! যে কারণে মেসির বাড়ির আকাশে বিমান যাওয়া নিষিদ্ধ


Lionel Messi - Barcelona


 যে কারণে মেসির বাড়ির আকাশে বিমান যাওয়া নিষিদ্ধঃ লিওনেল মেসির বাড়ি বিমান বন্দরের পাশে পড়ে  যাওয়ায় বিপদে পড়েছেন স্প্যানিশ বিমান সংস্থা। বার্সেলোনা বিমানবন্দর আর কোন টার্মিনাল যোগ করতে পারছে না। কারন মেসির বাড়ির উপর দিয়ে প্লেন উড়ার অনুমতি নেই। 

একটি  বিমান সংস্থার  এর দাবি, লিওনেল মেসির বাড়ির উপর দিয়ে প্লেন উড়ার অনুমতি নেই।এর জন্যই বার্সেলোনার বিমানবন্দর অসুবিধার সম্মুখীন হচ্ছে। বিমান সংস্থা জানিয়েছেন, একটি নতুন টার্মিনাল যোগ করা যাচ্ছে না। কারণ যেখানে মেসির বাড়ি সেখানে তাহলে বিমান দিয়ে যেতে হবে।তারা আরও জানিয়েছেন বিমানবন্দরের রানওয়ে সীমাবদ্ধ তাও কোন কিছুতেই মেসির বাড়ির উপর দিয়ে যাওয়া যাবে না। সারা পৃথিবীতে এরকম কোথাও হয় না।

Lionel Messi - latest news, breaking stories


 বার্সেলোনার নিকটস্থ এলাকায় মেসি থাকেন। বিমানবন্দর থেকে 10 কিলোমিটার কাছেই যার অবস্থান। গাওয়ার পরিবেশগত একটি বাধা রয়েছে যার জন্য এই বাড়ির উপর দিয়ে কোন প্লেন যেতে পারে না। মেসির বাড়ির কাছাকাছি থাকেন লুইস সুয়ারেজ এবং কুতিনহো। স্পোর্টস মেগাজিন গত এক বছর পৃথিবীর সেরা 50 জন দাতার নাম প্রকাশ করেছিলেন। সেই তালিকায় অন্যতম একজন হচ্ছে আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি। তাদের মতে লিওনেল মেসির বার্ষিক আয় 740 কোটি টাকা। এর 25 ভাগ তিনি দান করেছেন দাতব্য সংস্থা ইউনিসেফ কে। বাকি 75 ভাগ এর 40 ভাগ যায় অন্যান্য দাতব্য তহবিল।

Why is Lionel Messi famous?

 সিএনএন (CNN) জানিয়েছেন, লিওনেল মেসি  পৃথিবীর বেশি টাকা আয় করা খেলোয়াড়দের মধ্যে দ্বিতীয়। আর বিশ্বে এই ভদ্রলোকের টাকায় 179 টি দেশে তৈরি করা হয়েছে 8500 এর বেশি স্কুল। এছাড়াও সারা পৃথিবীর চার কোটি শিশুর স্কুলের যাবতীয় খরচ তিনি দিয়ে থাকেন। গতবছর যুদ্ধবিধ্বস্ত সিরিয়ার 1600 বাচ্চার জন্য 20 টি ক্লাস রুম উপহার দিয়েছিলেন তিনি। আবার বিশ্বকাপে রানার্স আপ হওয়ার পুরো টাকাটাই তিনি দিয়েছিলেন আর্জেন্টিনার একটি হাসপাতালকে। ইসরায়েলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামলেই সাড়ে তিন হাজার কোটি টাকা পেয়ে যেত মেসি। কিন্তু টাকা নয় আত্মসম্মান ও মানবতা কেই বড় করে দেখলেন লিওনেল মেসি। তাই টাকা প্রাপ্তির নিশ্চিত সুযোগ হাতছাড়া করে দেশের ফুটবল ফেডারেশন কে দিয়ে ম্যাচটা বাতিল করেছিলেন মেসি। এমনকি ইজরাইল যখন ফিলিস্তিনি শিশুদের ওপর হামলা করেছিল তখনও তিনি বলেছিলেন, আমি ঘৃণা করি সেই লোকদের যারা নিরীহ বাচ্চাদের উপর হামলা করার নাম দিয়েছে যুদ্ধ। পৃথিবীর সবচেয়ে ইউরোপ স্পোর্টস জার্নাল লিখেছিল, মেসি এই গ্রহের খেলোয়াড় নয় মেসি ভিন্নগ্রহের তখন অনেকেই হেসেছিলেন. কারণ আর দশজন সাধারণ মানুষের মতো এক ম্যাচ না খেলেই গোল করতে না পারলেই সহজেই বলে দেওয়া যায় এই ছেলে ভিন্নগ্রহের খেলোয়ার।

Tag- Leonel Mesi,Messi Lifestyle,Why is Lionel Messi famous? Lionel Messi - Stats, Family & Facts - Biography,Is Lionel Messi a billionaire? How much is Lionel Messi worth?
Previous Post Next Post